• রবিবার, ১৯ মে ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন |
  • English Version

হোসেনপুরে সরকারি রাস্তা কেটে ফেলায় উন্নয়ন কাজ বন্ধ

হোসেনপুরে সরকারি
রাস্তা কেটে ফেলায়
উন্নয়ন কাজ বন্ধ

# উজ্জ্বল কুমার সরকার হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি :-

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় সরকারি একটি রাস্তা কেটে ফেলায় রাস্তার বরাদ্দকৃত উন্নয়ন কাজ বন্ধ হয়ে গেছে। এতে দুর্ভোগে পড়েছেন এলাকার লোকজন।
জানা গেছে, উপজেলার ৬নং পুমদী ইউনিয়নের দক্ষিণ পুমদী গ্রামে জাবারিয়া হাজী বাড়ি জামে মসজিদ হতে শহর উল্লাহ মাতাব্বর এর পুকুর পাড়ের কর্ণার পাকা রাস্তা হয়ে মরহুম বীরমুক্তিযোদ্ধা মিছবাহ উদ্দিনের বাড়ি পর্যন্ত রাস্তার উন্নয়নে এলজিইডি থেকে সরকারি বরাদ্দ হয়। গত ২২ জুন এবং ২৫ জুন রাস্তাটি কাজ করতে গেলে ঠিকাদার হাবিবকে সোহরাব উদ্দিন ও নাহারসহ কয়েকজন কাজে বাঁধা দেয়। পরে ঠিকাদার কাজ শুরু না করে চলে আসে। এদিকে নাহার ও সোহরাবের লোকজন রাস্তার মাঝ বরাবর কেটে ফেলে যোগাযোগ বিছিন্ন করে। এতে করে জনদুর্ভোগ ও যান চলাচল ব্যাহত হয়ে পড়েছে।
স্থানীয় বাসিন্দা নূর-ই-আলম রিপন জানান, রাস্তা কেটে ফেলায় আমরা বাড়ি থেকে আসা যাওয়া করতে পারছিনা। ঠিকাদার বাঁধা পেয়ে চলে যাওয়ায় রাস্তার উন্নয়ন কাজ বন্ধ রয়েছে। এ বিষয়ে আজ ২৬ জুন শনিবার দুপুরে প্রতিকার চেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে লিখিত অভিযোগ দাখিল করেছি।
এ ব্যাপারে উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) রাবেয়া পারভেজ জানান, রাস্তা কাটার লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টির ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *